মিরাজকে বাংলায় ধন্যবাদ জানালেন কোহলি

ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনেরও কম সময়ে ভারতের কাছে সিরিজের দ্বিতীয় শেষ টেস্টে উইকেটে হেরেছে সফরকারী বাংলাদেশ। খেলা শেষ হওয়ার পর মেহেদি হাসান মিরাজের থেকে ব্যাট উপহার পেয়েছেন বিরাট কোহলি। সেটি পেয়ে বাংলায় উত্তর দিয়েছেন ভারতের ব্যাটার।

বাংলাদেশের ব্যাট প্রস্তুতকারী প্রতিষ্ঠানএমকেএস স্পোর্টস রাজশাহীর ছেলে হুসাইন মোহাম্মদ আফতাব শাহিন বাংলাদেশের দুই ক্রিকেটার ইমরুল কায়েস এবং মেহদি হাসান মিরাজের হাত ধরে গড়ে উঠেছে এই প্রতিষ্ঠান।

জানা গেছে, “এমকেএস স্পোর্টস”-এর তৈরি একটি ব্যাট কোহলিকে উপহার দিয়েছিলেন মেহেদি। সেই ব্যাটের গুণমান নিয়ে কোহলির সঙ্গে কথা বলছিলেন তিনি। তখনই কোহলি মেহেদির উদ্দেশে বাংলায় বলেন, “খুব ভাল আছি।কোহলির মুখে বাংলা শুনে চমকে যান মেহেদি।

সময় ব্যাটের প্রশংসা করে কোহলি বলেন, “খুব ভাল ব্যাট। আমি চাই তুমি খুব ভালো খেল। তোমার প্রতিষ্ঠানের তৈরি ব্যাটের মান খুব ভালো। এভাবেই কাজ করে যাও এবং ক্রিকেটারদের ভালো মানের ব্যাট উপহার দাও।

মেহেদি আগেই জানিয়েছিলেন কোহলি তার সংস্থার তৈরি করা ব্যাট দিয়ে খেলতে ভালবাসেন।

অধিনায়ক রোহিত শর্মাওএমকেএস স্পোর্টস”-এর তৈরি ব্যাটের প্রশংসা করেছেন। তিনি বলেছেন, “আমি অনেক দিন ধরেই মেহেদিকে চিনি। খুব ভাল ক্রিকেটার। বন্ধুদের সঙ্গে ব্যাট তৈরি করার প্রতিষ্ঠান খুলেছে শুনে খুব খুশি হয়েছি। তার জন্য শুভকামনা। ঈশ্বরের আশীর্বাদ তার ওপর থাকুক। প্রার্থনা করি, ওর সংস্থা বাকিদের ছাপিয়ে যাক।