যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকবে সিটিজি শেফ ফেডারেশন

ফেনীতে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পাঁচ শতাধিত মানুষকে রান্না করা খাবার এবং প্রয়োজনীয় ওষুধ সরবরাহ করেছে সিটিজি শেফ ফেডারেশন। গতকা সোমবার (২ সেপ্টেম্বর) ফেনী জেলার সিন্দুপুর কৈখালি মিয়াবাড়ি এলাকায় এই ত্রান সহায়তা প্রদান করা হয়। শেফ ফেডারেশনের দায়িত্বশীল শেফরা তাদের নিজেদের হাতের রান্না বানভাসী মানুষের হাতে তুলে দেন এবং প্রয়োজনীয় ওষুধ বিতরণ করেন। এ সময় শেগ ফেডারেশন নের্তৃবৃন্দ সাধ্যানুযায়ী অসহায় মানুষের পাশে থাকার অঙ্গিকার করেন।

এই সময় উপস্তিত ছিলেন- সিটিজি শেফ ফেডারেশনের সভাপতি শেফ খোরশেদ আলম,.প্রধান উপদেষ্ঠা মো. আক্কাস উদ্দিন. সহ-সভাপতি শেফ মো: মুজিবুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেফ প্রীতম সেন,. যুগ্ম সাধারণ সম্পাদক/ শেফ মো: শফিকুল রহমান, অর্থ সম্পাতক. শেফ তোয়াহা খানম. যুড়্, সাধারণ সম্পাদক শেফ মো: খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শেফ মো: রিয়াজ. জয়েন সোস্যাল সার্ভিস এডিটর শেফ মো: ফরহাদ নূর এবং উপদেষ্ঠা মো. ইমরান হোসেন।

সিটিজি শেফ ফেডারেশনের নেতৃবৃন্দ জানান, সামাজিক দায়বদ্ধতা থেকে শেফ ফেডারেশন নিজেদের অর্থে বন্যা দুর্গত মানুষের পাশে দাড়িয়েছে। দেশের যে কোন দুর্যোগ দুর্বিপাকে রন্ধন শিল্পের সাথে সম্পৃক্ত এই ফেডারেশন জনকল্যাণে এগিয়ে আসবে সবসময়।