চট্টগ্রামে আবাসিক হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় ‘হোটেল গুলজারনামে একটি আবাসিক হোটেলরুম থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে সিএমপি চান্দগাঁও থানা পুলিশ। তবে তাৎক্ষণিক ভাবে নারীর পরিচয় জানাতে পারেনি পুলিশ।

রোববার (২০ অক্টোবর) রাত ৭টা ৪৫ মিনিটের সময় হোটেলের বাথরুম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ওসি তদন্ত মো. সবেদ আলী।

চান্দগাঁও থানা পুলিশ জানায়, শনিবার (১৯ অক্টোবর) স্বামী স্ত্রী পরিচয়ে দুজন ব্যক্তি আবাসিক হোটেল গুলজারে রুম ভাড়া নেন। এর পরের দিন কোন এক সময়ে কৌশলে হয়তো স্বামী পরিচয় দেওয়া ব্যক্তি পালিয়ে যান। যা সিসিটিভি দেখলে জানা যাবে। পরে রুমে কোন সাড়া শব্দ না পেয়ে হোটেলের লোকজন পুলিশকে খবর দেন।

পরে চান্দগাঁও থানার পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক বহদ্দারহাট মোড়ের গুলজার হোটেলের ওই রুমে প্রবেশ করে দেখতে পান, বাথরুমে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই নারীর মরদেহ। তখন রুমে স্বামী পরিচয় দেওয়া ব্যক্তিকে পাওয়া যায়নি। তবে পুলিশ হোটেলের সিসিটিভি ফুটেজ বিস্তারিত খোঁজখবর নিচ্ছেন আসলে কি ঘটেছে।

প্রসঙ্গে চান্দগাঁও থানার ওসি (তদন্ত) সবেদ আলী বলেন, ‘আমরা চেষ্টা করতেছি নারীর পরিচয় বের করতে। তারপর হয়তো বিস্তারিত আপনাদের জানাতে পারব।