দুদক কর্মকর্তা কামরুলের সহযোগী পলাশ ধর গ্রেপ্তার

নগরীর হাজারী গলির ঐশী হুলিয়াম নামের স্বর্ণ দোকানের মালিক পরিমল ধরের কাছে ২০ লাখ টাকা চেয়ে প্রতারণা মামলায় গ্রেপ্তার হওয়া দুদকের কর্মকর্তা মো. কামরুল হুদার সহযোগী স্বর্ণালী জুয়েলার্সের মালিক পলাশ ধর কে গতকাল বৃহস্পতিবার বিকেল পটিয়ার মনসার টেক এলাকা নিজ প্রতিষ্ঠান থেকে পাঁচলাইশ থানার এসআই দীপক এর নেতৃত্বে অভিযান চালিয়ে আটক করা হয়।

পাঁচলাইশ থানার এসআই দীপক পলাশ ধরকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন আইনি পদক্ষেপ নিতে আদালতে নেওয়া হয়েছে।

পুলিশের একটি সূত্র নিশ্চিত করে বলেন, প্রতারণা মামলায় গ্রেপ্তার হওয়া দুদকের কর্মকর্তা মো. কামরুল হুদার ব্যবহৃত মোবাইল ফোনের ফরেনসিক রিপোর্টে পলাশ ধরের জড়িত থাকার তথ্য প্রমাণ পাওয়া গেছে।

হাজারী গলির একাধিক ভুক্তভোগী বলেন,দুদকের কর্মকর্তা মো. কামরুল হুদার সহযোগী পলাশ ধরকে রিমান্ডে নিলে তার সব অপকর্মের সহযোগীদের নাম বেরিয়ে আসবে। প্রতারণার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনারও দাবি জানান।

পলাশ ধর নিজেকে মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। প্রশাসনের বিভিন্ন পর্যায়ের দুর্নীতিগ্রস্থ কর্মকর্তাদের ব্যবহার করে হাজারী গলিসহ নগরীর ব্যবসায়ী ও সাধারণ মানুষকে ফাসিয়ে , ব্ল্যাকমেইল করে, মামলা ও পুলিশের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অসংখ্য অভিযোগ পাওয়া গেছে তার বিরুদ্ধে । ভুক্তভোগীরা ভয়ে মুখ খুলতে পারছেন না বলে জানিয়েছেন হাজারীগলীর একাধিক স্বর্ন ব্যবসায়ী।