চট্টগ্রামের কর্ণফুলীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিএনপি নেতাকে বহিষ্কার

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মো. জসিম উদ্দিন জুয়েল নামে এক বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে। তিনি উপজেলার চরলক্ষ্যা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক দক্ষিণ জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক ছিলেন।

রোববার (২০ অক্টোবর) বিকেল সাড়ে টার দিকে কর্ণফুলী উপজেলা বিএনপির সদস্য সচিব মোহাম্মদ ওসমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাঁকে বহিষ্কারের তথ্য নিশ্চিত করেন।

দলীয় প্যাডে দেওয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপের অভিযোগে বিএনপি প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে জসিম উদ্দিন জুয়েল কে বহিষ্কার করা হয়।

আদেশের অনুলিপি প্রেরণ করা হয়বিএনপি চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহসাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ সহসাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের কাছে।

বিষয়ে অভিযুক্ত মো. জসিম উদ্দিন জুয়েল বলেন, ‘মাছ চুরি বা লুটের ঘটনায় আমি কোনো ভাবেই জড়িত নই। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তার সবই মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, ষড়যন্ত্রমূলক। যা দলীয় তদন্তে প্রমাণিত হবে।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর দুটি জাতীয় দৈনিকেসরকারি পুকুর থেকে বিএনপি নেতার মাছ চুরি! ২০ অক্টোবরবিএনপি নেতার নেতৃত্বে সরকারি পুকুরের মাছ লুটের অভিযোগশিরোনাম শীর্ষক সংবাদ প্রচার করা হয়।