চট্টগ্রামে পূজামণ্ডপ পরিদর্শন করেন উপদেষ্টা ফারুক-ই-আজম বীরপ্রতীক

গতকাল ১২ অক্টোবর শনিবার চট্টগ্রাম মহানগরীর। প্রবর্ত্তক ইস্কন মন্দির ও
হাটহাজারী-ফটিকছড়ি উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের  উপদেষ্টা ফারুক-ই-আজম বীরপ্রতীক।  এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট  ফরিদা খানম। পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব )  মোঃ সাদি উর রহিম জাদিদ; হাটহাজারী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার  এ.বি.এম মশিউজ্জামান; ফটিকছড়ি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক চৌধুরী; পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
প্রবর্ত্তক ইস্কন শ্রীকৃষ্ণ মন্দির পরিদর্শন শেষে শিশুদের মিষ্টিমুখ করান উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক ও জেলা প্রশাসক ফরিদা খানম। পরবর্তীতে  উপদেষ্টা হাটহাজারী উপজেলার পরিবর্তন সার্বজনীন পূজা মন্ডপ ,ফতেয়াবাদ পল্লী সংগঠন সমিতি পূজা মন্ডপ ,নিস্তারিণী কালিবাড়ি পূজা মন্ডপ, শ্রী শ্রী রাধাকৃষ্ণ জিউর মন্দির পূজা মন্ডপ, ফটিকা সার্বজনীন পূজা মন্ডপ, সোমপাড়া পূজা মন্ডপ ও শীল পাড়া পূজা মন্ডপ সমূহ এবং ফটিকছড়ি উপজেলার  অশ্বিনী মহাজন বাড়ি, ফটিকছড়ি উপজেলা কেন্দ্রীয় দুর্গা মন্দির উদযাপন পরিষদ এর পূজামন্ডপসমূহ সরেজমিনে পরিদর্শন করেন।
  উপদেষ্টা উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে শারদীয় দুর্গাপূজা উদযাপনের সার্বিক বিষয়ে খোঁজ নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।