চট্টগ্রাম বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের উদ্যোগে সিএমপি কমিশনারকে বিদায় সংবর্ধনা

আজ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় অ্যাডিশনাল আইজিপি পদে পদোন্নতিজনিত বদলি উপলক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের পক্ষ থেকে আজ চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায় অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগের কমিশনার জনাব মোঃ তোফায়েল ইসলাম মহোদয়।

অনুষ্ঠানে পুলিশ কমিশনারয়কে পদোন্নতিজনিত বিদায় উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় এবং বিদায়ি স্মারক প্রদানের মাধ্যমে সম্মান প্রদান করা হয়।

বিদায় অনুষ্ঠানের সম্মানিত বক্তাগণ মান্যবর পুলিশ কমিশনার মহোদয়কে তাঁর কর্মকালে প্রতিটি সরকারি দপ্তরের সাথে চমৎকার সহযোগিতাপূর্ণ মনোভাবের সাথে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে তাঁর দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তাঁরা তাঁর কর্মজীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

মান্যবর সিনিয়র জেলা জজ, চট্টগ্রাম আজিজ আহমদ ভূঞা; ডিজিএফআই চট্টগ্রাম অঞ্চলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল মোস্তফা, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা, আনসার-ভিডিপি চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিচালক মোঃ সাইফুল্লাহ রাসেল . সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ব আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, চট্টগ্রাম জেলা প্রশাসক ড. আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানসহ চট্টগ্রাম বিভাগ ও জেলার ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাবৃন্দ।