আঞ্জুমান মুফিদুল ইসলামের নির্বাহী কমিটির সভা

আজ দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সম্মেলন কক্ষে আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রাম-এর নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রাম-এর সভাপতি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

সভার শুরুতে গত নির্বাহী কমিটির সভার কার্যবিবরণী পাঠ ও অগ্রগতি সম্পর্কে আলোচনা করা হয়। এরপর সভার আলোচ্য বিষয় আঞ্জুমানের বহুতল ভবন নির্মাণ ও হাসপাতাল নির্মাণের Architectural Drawing ও Structural Drawing and Design-এর Vetting অগ্রগতি, ভবন ও হাসপাতাল নির্মাণের বাজেট, অ্যাম্বুলেন্স, নতুন আজীবন সদস্য অনুমোদন ও বিবিধ বিষয়ে আলোচনা হয়।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি সিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) আবদুল মান্নান মিয়া, সহ-সভাপতি অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, নির্বাহী সদস্য উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ,সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল হক চৌধুরীসহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রামের নেতৃবৃন্দ।