চসিক গাড়ীর আয়ুস্কাল বাড়বে ও অর্থ সাশ্রয় হবে-সিটি মেয়র

আজ টাইগার পাস চট্টগ্রাম সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে চসিকের মেরামতকৃত গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ রোজাউল করিম চৌধুরী বিআরটিসির কাজের প্রশংসা করেন এবং সুন্দর কাজের জন্য বিআরটিসির চেয়ারম্যানমহ সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বিআরটিসি’র কাজের পরিধি আরোও বাড়াতে হবে। যার মাধ্যমে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের লোকের সেবা আরোও বাড়বে সাথে সিটি কর্পোরেশনের গাড়ীর আয়ুস্কাল বাড়বে এবং অর্থ সাশ্রয় হবে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) কর্তৃক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিকের নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা, কমান্ডার লতিফুল হক কাজমী, বিআরটিসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ম্যানেজার (অপাঃ) চট্টগ্রাম ট্রাক ডিপো মোঃ মফিজ উদ্দিন,চট্টগ্রাম বাস ডিপো ইউনিট প্রধান মোঃ জুলফিকার আলী ।চসিকের বিভিন্ন কাউন্সিলার সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ইতিহাসে প্রথম সরকারী প্রতিষ্ঠান বিআরটিসির মাধ্যমে ড্রাম ট্রাক মেরামতের সূচনা হয়।

উল্লেখ্য যে, গত ১৯শে সেপ্টেম্বর ২৩ইং বিআরটিসি ও চসিক এর মধ্যে চসিক এর বর্জ্যের কাজে ব্যবহৃত গাড়ি মেরামত সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। প্রথম অবস্থায় ০১টি গাড়ী মেরামত করা হয়। পরবর্তীতে অদ্য ২১শে মে ০৩টি ট্রাক হস্তান্তর করা হয়।