মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  ও পুলিশের যৌথ অভিযান

শনিবার বিকাল ৩.০০টা থেকে ৫.৩০টা পর্যন্ত ২নংগেইট, ষোলশহর রেলস্টেশন ও রেললাইনের আশেপাশের এলাকায় গাঁজা, ড্যান্ডী(গাম) সহ অন্যান্য মাদকসেবীদের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  ও পুলিশ সহকারে যৌথ অভিযানপরিচালনা করা হয়।
অভিযান পরিচালনা করেছেন ইউসুফ হাসান, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট , চান্দগাও সার্কেল অভিযান পরিচালনাকালে এসময় ১. রুবেল(২২), পিতা: আলমগীর ও ২. মোহাম্মদ জহিরুল ইসলাম(৩৬), পিতা: জয়নাল আবেদীন কে গাঁজা সেবনরত অবস্থায় এবং মো: সুমন (৩০) কে ড্যান্ডি(গাম) সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়।
 এসময় রুবেল এর কাছে আনুমানিক ১৫-১৮ গ্রাম ও জহিরুল ইসলাম এর কাছে আনুমানিক ২-৩ গ্রাম গাঁজা  এবং সুমন এর কাছে ১০-১২ গ্রাম ড্যান্ডি(গাম) পাওয়া যায়।
 মোবাইল কোর্টের নিকট অভিযুক্ত ব্যক্তিগন অভিযোগ স্বীকার করায় এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০০৮ অনুযায়ী, রুবেল(২২) কে ০২ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০টাকা অর্থদণ্ড, মো: সুমন(৩০) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২০০টাকা অর্থদণ্ড এবং মোহাম্মদ জহিরুল ইসলাম(৩৬) কে ০৩দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
অর্থদণ্ড তাৎক্ষণিক আদায় করা হয় এবং ধৃত আসামীকে কারা পরোয়ানামূলে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়। এসময় আসামীদের কাছে প্রাপ্ত মাদকসমূহ প্রকাশ্যে ঘটনাস্থলেই পুড়িয়ে বিনষ্ট করা হয়।