চট্টগ্রামের সাংবাদিকদের সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস তথ্য প্রতিমন্ত্রীর 

চট্টগ্রামের সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস দিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।
সোমবার (৬ মে) তথ্য মন্ত্রণালয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর সভাপতি তপন চক্রবর্তী ও  সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের সঙ্গে চট্টগ্রামের সাংবাদিকদের বিভিন্ন সমস্যা ও স্থানীয় পত্রিকাগুলোর পরিস্থিতি নিয়ে আলোচনাকালে তিনি এ আশ্বাস দেন।
সিইউজে নেতৃবৃন্দ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর কাছে চট্টগ্রামের সাংবাদিকদের বিভিন্ন সমস্যা ও দৈনিক আজাদীর পরিস্থিতি বিষয়ে বিস্তারিত চিত্র তুলে ধরেন। প্রতিমন্ত্রী নেতৃবৃন্দের বক্তব্য মনযোগ সহকারে শোনেন এবং এ বিষয় সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।
আলোচনাকালে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মহাসচিব দীপ আজাদ উপস্থিত ছিলেন।
বিএফইউজে নেতৃবৃন্দ চট্টগ্রামের সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস দেয়ায় তথ্য প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং সাংবাদিকদের জন্য দশম ওয়েজ বোর্ড গঠনে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।