উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে বাংলাদেশ ইসলামি ফ্রন্ট

উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন না করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ইসলামি ফ্রন্ট।

মঙ্গলবার ২৩ এপ্রিল সকালে চেরাগি পাহাড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন দলটির নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ ইসলামি ফ্রন্টের মহাসচিব স উ ম আবদুস সামাদ জানান, নির্বাচন কমিশনের আওতায় বাংলাদেশে চার ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ আগামী ৮ মে, দ্বিতীয় ধাপ ২১মে, তৃতীয় ধাপ আগামী ২৯ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে কমিশন এই নির্বাচনে চেয়ারম্যান পদে জামানতের পরিমাণ ১০ হাজার টাকা থেকে দশগুণ বাড়িয়ে ১ লাখ টাকা ও ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকা থেকে ১৫গুণ বাড়িয়ে ৭৫ হাজার টাকা নির্ধারণ করেছে। তাছাড়া বিগত নির্বাচনগুলোতে নির্বাচন কমিশনের অকার্যকর পদক্ষেপ, ধারাবাহিক ব্যর্থতা, বিচারহীনতা ও সাংবিধানিক ক্ষমতা প্রয়োগে ব্যর্থতার পরিচয় দেয়ার কারণে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে বাংলাদেশ ইসলামি ফ্রন্ট সরে দাঁড়িয়েছে।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ ইসলামি ফ্রন্টের চেয়ারম্যান এম এ মতিন, প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আবু নাসের তালুকদার, রফিকুল ইসলাম পাটোয়ারী, অধ্যক্ষ তৈয়ব আলী, গোলামুর রহমান এরশাদ, সোলাইমান ফরিদ, সদস্য নূর হোসেন, মাস্টার আবুল হোসাইন সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।